Md. Jillur Rahman Russell - (Faridpur)
প্রকাশ ৩০/১২/২০২১ ০৪:১৪এ এম

Welfare Foundation: সাজিদ সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ হতে কম্বল বিতরণ

Welfare Foundation: সাজিদ সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ হতে কম্বল বিতরণ
ad image
ফরিদপুরে অকোটেক্স গ্রুপের ওয়েলফেয়ার ফাউন্ডেশন সাজিদ সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ হতে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

২৮ ডিসেম্বর বুধবার সকাল ১০ টায় সাজিদ সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে কানাইপুরের পোরদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাইফুল কবির।

অকোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সাজিদ সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আব্দুস সোবহানের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অকো-টেক্স গ্রুপের চেয়ারম্যান মতিয়া বেগম, কানাইপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন, গোপালগঞ্জের রাতইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বি এম হারুন অর রশিদ পিনু, ব্যাং-কা ইউনাইটেড লিঃ, কানাডা এর ব্যবস্থাপনা পরিচালক মশিউর রহমান ও ডাইটেক, বাংলাদেশের সি ই ও ইঞ্জিঃ মোঃ সাঈদুর রহমান।

অনুষ্ঠানে কানাইপুর, কৃষ্ণনগর, কৈজুরী, চাঁদপুর, গট্টি ও আটঘরের ছয় হাজার দরিদ্র পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। ভিক্ষুক, ছিন্নমুল, ভুমিহীন, অতিদরিদ্র ও দরিদ্র এই পাঁচক্যাটাগরির মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। প্রথমদিন কানাইপুর ইউনিয়নের এক হাজার পরিবারকে কম্বল প্রদান করা হয়। পর্যায়ক্রমে বাকী পাঁচটি ইউনিয়নে কম্বল বিতরণ করা হবে।

ফাউন্ডেশনের পরিচালক আব্দুর রহমান মোল্লা জানান অনুষ্ঠানের শুরুতে আগত নারী-পুরুষের মাঝে মাস্ক ও করোনা সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ