Md Ubaydullah - (Mymensingh)
প্রকাশ ২৯/১২/২০২১ ১১:৪০এ এম

Mymensingh: ময়মনসিংহে সম্মিলিত সামাজিক আন্দোলন বিভাগীয় কমিটির আলোচনা

Mymensingh: ময়মনসিংহে সম্মিলিত সামাজিক আন্দোলন বিভাগীয় কমিটির আলোচনা
ad image
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সম্মিলিত সামাজিক আন্দোলন ময়মনসিংহ বিভাগীয় কমিটির উদ্যোগে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান মঙ্গলবার ময়মনসিংহ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করেন সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সালেহ আহমেদ।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক আন্দোলন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এবং জেলা কমিটির সাধারণ সম্পাদক স্বাধীন চৌধুরী। সভায় সভাপতিত্ব করেন জেলা কমিটির সহসভাপতি কবি ও সংগঠক ইয়াজদানী কোরায়শী।

এছাড়া বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সালেহ আহমেদ, প্রেসিডিয়াম সদস্য রাজিয়া সামাদ ডালিয়া, প্রেসিডিয়াম সদস্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চেয়ারম্যান ডক্টর সৈয়দ আব্দুল্লাহ আল মামুন চৌধুরী, সম্পাদক মন্ডলীর সদস্য গীতিকার সুরকার অলোক দাস গুপ্ত, জেলা কমিটির সহসভাপতি এডভোকেট শিব্বির আহাম্মদ লিটন, সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর জেলা সভাপতি সেলিম জাহাঙ্গীর।

সুবর্ণজয়ন্তীতে ৫০ কিলোমিটার পথ হাঁটা ও করোনাকালে অবদান রাখার জন্য মুক্তিযোদ্ধা বিমল পাল, করোনাকালে অসামান্য অবদানের জন্য কবি ও সংগঠক আলী ইউসুফ এবং করোনাকালিন সময়ে বিশেষ অবদানের জন্য জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক কবি মোস্তাফিজুর বাসার ভাষাণীকে ফুলেল শুভেচ্ছা প্রদানের মাধ্যমে সম্মাননা জানানো হয়। অনুষ্ঠানে দেশের গান পরিবেশন করেন জয়িতা অর্পা।

আবৃত্তি করেন বাচিকশিল্পী আনোয়ারা সুলতানা আনু, আমজাদ শ্রাবণ ও কামরুন্নাহার শিপু। স্বরচিত কবিতা পাঠ করেন মুক্তিযোদ্ধা সাংবাদিক জিয়া উদ্দিন আহমেদ এবং কবি জালাল উদ্দিন আহাম্মেদ। উপস্থিত শ্রোতাদের আহবানে সংগীত পরিবেশন করেন কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য অলোক দাস গুপ্ত।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ