Md Ubaydullah - (Mymensingh)
প্রকাশ ২৯/১২/২০২১ ০৩:০২পি এম

Gang rape: ঈশ্বরগঞ্জে এক নারীকে গণধর্ষণ: গ্রেফতার এক

Gang rape: ঈশ্বরগঞ্জে এক নারীকে গণধর্ষণ: গ্রেফতার এক
ad image
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারীকে গণধর্ষণের অভিযোগে ভিকটিক বাদী হয়ে মঙ্গলবার রাতে ৫জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া। ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর এলাকার দত্তপাড়া গ্রামে।

মামলার এজহার সূত্রে জানা যায়, উপজেলার দত্তপাড়া গ্রামের একাদুল মিয়ার ছেলে জুবায়েদ হোসেন আকাশ (১৯), ফজলুল হকের ছেলে আপন মিয়া (১৯), মৃত শাইজ উদ্দিন মন্ডলের ছেলে জামাল মিয়া (৩২), আকবর আলীর ছেলে বাবু ওরফে হাড্ডি বাবু (৩৩) ও সোহেল মিয়া (৩০) সোমবার রাত ১টার দিকে ভিকটিমের বাড়ির দরজায় ধাক্কা দিয়ে দরজা খুলতে বলে।

দরজা খোলার পর জোরপূর্বক তারা ঘরে প্রবেশ করে। পরে ভিকটিমের স্বামীকে ভীতিপ্রদর্শন করে ঘর থেকে বের করে দেয়। তারপর দুর্বৃত্তরা ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে।

এজহারে উল্ল্যেখ, ভিকটিম গত দুইমাস ধরে টিএন্ডটি রোডের দত্তপাড়া গ্রামের ১নং আসামী জুবায়েদ হোসেন আকাশের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। ধর্ষণের বিষয়টি স্থানীয় মাতাব্বরদের অবহিত করে থানায় মামলা দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া জানান, এ ঘটনায় ১নং আসামি জুবায়েদ হোসেন আকাশকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ