নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ২৮/১২/২০২১ ০৪:০৪পি এম

ঐতিহাসিক পাহাড়পুরের দুই ভূয়া ডিজিএফআই পত্নীতলায় গ্রেফতার

ঐতিহাসিক পাহাড়পুরের দুই ভূয়া ডিজিএফআই পত্নীতলায় গ্রেফতার
ad image
নওগাঁ জেলার পত্নীতলার আল মদিনা আবাসিক হোটেল থেকে দুই ভূয়া ডিজিএফআই কে আটক করেছে পত্নীতলা থানা পুলিশ।
২৭ ডিসেম্বর,সোমবার দিবাগত রাতে নজিপুর আল মদিনা আবাসিক হোটেলে ৯ নাম্বার রুমে ডিজিএফআই পরিচয়ে নওগাঁ জেলার বদলগাছি উপজেলার চাকলা গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে মোঃ নাসির উদ্দিন (২৪) ও একই ইউনিয়নের রসুলপুর গ্রামের শামসুল ইসলামের ছেলে মোঃ শাফিউল ইসলাম ( ২৪ ) অবস্থান করে। হোটেলে রুম ভাড়া কম নেবার জন্য জোর করে হোটেল কতৃপক্ষকে, এতে রাজি না হলে বিভিন্ন ভয় ভীতি দেখায়। তাদের এমন ব্যবহার সন্দেহজনক মনে হলে হোটেল কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভূয়া ডিজিএফআই হিসাবে শনাক্ত করে তাদের আটক করে।

উল্লেখ্য যে,আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন গোয়েন্দা ইউনিটের পাশাপাশি দেশে স্বতন্ত্র গোয়েন্দা সংস্থাও রয়েছে একাধিক। সেগুলোর মধ্যে অন্যতম দুটি সংস্থা হচ্ছে ডিজিএফআই ও এনএসআই। সংস্থা দুটি জাতীয় নিরাপত্তা নিয়ে কাজ করে। এর বাইরে অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে পুলিশের অধীনে একাধিক গোয়েন্দা ইউনিট। যদিও অনেকেই এগুলোকেও স্বতন্ত্র গোয়েন্দা সংস্থা বলে মনে করেন। তবে ডিজিএফআই ও এনএসআই ছাড়া সবগুলোই পুলিশ বাহিনীর অন্তর্ভুক্ত সংস্থা।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ( ওসি ) শামসুল আলম শাহ্ জানান, তথ্য ভিত্তিতে আমরা আল মদিনা হোটেলে গিয়ে তাদের কে ভূয়া ডিজিএফআই হিসাবে শনাক্ত করে আটক করা করি।আটককৃতদের মামলার দায়ের পূর্বক নওগাঁ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ