SATYAJIT DAS - (Habiganj)
প্রকাশ ২৮/১২/২০২১ ০৩:৪৩পি এম

Murder: প্রকাশ্যে মেডিকেল টেকনোলজিস্টকে কুপিয়ে হত্যা

Murder: প্রকাশ্যে মেডিকেল টেকনোলজিস্টকে কুপিয়ে হত্যা
ad image
সিলেটের হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের এক ‘মেডিকেল টেকনোলজিস্টকে’ কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব টেকনোশিয়ান) সাইফুল ইসলামকে (২৮) কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ৫টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে নেয়ার পর তিনি মারা যান।

নিহত সাইফুল ইসলাম (২৮) জেলার মাধবপুর উপজেলার মনতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ‘মেডিকেল টেকনোলজিস্ট’ (ল্যাব টেকনোশিয়ান) হিসেবে কর্মরত ছিলেন। মঙ্গলবার(২৮ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে শহরের টাউনহল রোড এলাকার স্যামসাং শোরুম এর পাশে ও হবিগঞ্জ জেলার আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মজিদ খান ও এমপি আবু জহির সাহেবের বাসার সামনে তাকে প্রকাশ্যে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা বলে জানান টাউনহল রোডের স্থানীয় বাসিন্দারা।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. মমিন উদ্দিন জানান, সাইফুল ইসলাম হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব টেকনোশিয়ান) হিসেবে প্রায় ১৮ মাস ধরে দায়িত্ব পালন করে আসছেন। মঙ্গলবার(২৮ ডিসেম্বর) দুপুরে শহরের টাউনহল রোড এলাকায় প্রয়োজনীয় কাজ শেষে রিকশায় হাসপাতালে যাচ্ছিলেন। এ সময় একদল দুর্বৃত্ত তার পথরোধ করে উপর্যপুরি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট পাঠানো হয়। সেখানে নিয়ে যাওয়ার পর মারা যান তিনি।

হবিগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) দৌস মোহাম্মদ বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে এবং জড়িতদের আটকে অভিযান চালাচ্ছে।’
কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানাতে পারেননি তিনি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ