Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ২৮/১২/২০২১ ০২:৪৩পি এম

Bandarban: সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৭

Bandarban: সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৭
ad image
চিংড়ী মাছে অষাধু পন্থা অবলম্বনের জন্য জেল মিশ্রণ করা নিয়ে ফেসবুক পোস্ট’কে কেন্দ্র করে মাছ বাজারে ব্যবসায়ীদের দু’পক্ষের সংঘর্ষে মাছ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক’সহ ৭ জন সহ আহত হয়েছেন অনেকে।২৮ শে ডিসেম্বও মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।সূত্রে জানা যায়,সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বান্দরবানবাসী নামক পেইজে ‘চিংড়ী মাছে জেল মিশ্রণ’ সংক্রান্ত ছবিসহ ২টি পোস্ট আপলোড করা হয়।

এ পোস্ট’কে কেন্দ্র করে মাছ ব্যবসায়ী শুক্কুরকে সন্দেহ করা হলে শুক্কুর বিষয়টি অস্বীকার ও চ্যালেঞ্জ করে। এসব নিয়ে কথা কাটাকাটি করার এক পর্যায়ে মাছ ব্যবসায়ী দুলাল ও শুক্কুরের মধ্যে হাতাহাতি হয়।

পরবর্তীতে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হয়। মাছ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সংঘর্ষ থামাতে গিয়ে তিনিও আহত হন। এক পর্যায়ে সদর থানার এস আই মিঠুন সঙ্গীয় ফোর্স নিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।

ঘটনার পর পুলিশ আহতদের চিকিৎসার জন্য সদর হাসপাতালে পঠায় পরে সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয় চিকিৎসকরা।এ বিষয়ে বান্দরবান সদর থানার অফিসার ইনসার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, মাছ বাজারে ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের খবর পাওয়ার পর সেখানে পুলিশ পাঠানো হয়। এখনো পর্যন্ত কেউ লিখেত অভিযোগ করেনি অভিযোগ হাতে পেলে চলমান আইনে ব্যাবস্থা গ্রহন করা হবে।

এদিকে মাছ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রফিক জানান,মাছ বাজারে কয়েকজন ব্যবসায়ী হাতাহাতি করে। এসময় আমি তাদের থামাতে গেলে আমার ঠোটে আঘাত লেগে প্রচুর রক্ত ক্ষরণ হয়। তিনি আরও জানান, ব্যবসায়ীদের যে কোনো ঝামেলা হলে এটি সমিতিতে সমাধান করা হয় কিন্তু এরা উৎশৃঙ্খল, এরা সমিতিকে মানতে নারাজ ।প্রসঙ্গত,বিগত সময়েও বান্দরবান মাছ বাজারে চিংড়ি মাছের ভেতর জেল ঢুকিয়ে বিক্রি করার অভিযোগ আছে। এবং ভ্রাম্যমাণ আদালত অভিযুক্তদেও জরিমানাও করেছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ