মোঃ ইমরান নাজির - (Dhaka)
প্রকাশ ২৭/১২/২০২১ ০২:০৯পি এম

Reception: কুড়ুলগাছি ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান সংবর্ধনা

Reception: কুড়ুলগাছি ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান সংবর্ধনা
ad image
চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান, মেম্বারদের জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধমে পুরাতনদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার বেলা ১১ টার সময় কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুড়ুলগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদে সাবেক চেয়ারম্যান এম এ হাবিবুল্লাহ বাহার।

তিনি বলেন আমার জীবনে ইউনিয়ন পরিষদের সাবেক কোন চেয়ারম্যান মেম্বারদেরকে বিদায় সংবর্ধনা দিতে দেখিনি, তিনি অশ্রুসজল চোখে বলেন নবনির্বাচিত চেয়ারম্যান তার পরিষদের সদস্যদের সাথে নিয়ে যা দেখালেন আমি মৃত্যুর আগ পর্যন্ত ভুলবো না।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুড়ুলগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন, বিদায়ী ইউপি চেয়ারম্যান শাহ্ মোঃ এনামুল কবীর ইনু। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, বীর মুক্তিযোদ্ধা মাহাতাব হোসেন, বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা এরশাদ আলী, বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা নুরুল হক, বীর মুক্তিযোদ্ধা ইখলাছ, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা তমছের আলী, বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, মুক্তিযোদ্ধা জামাত আলী। উপস্থিত ছিলেন কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের নির্বাচিত সকল সদস্য ও বিদায়ী সদস্যরা।

এছাড়াও উপস্থিতি ছিলেন কুড়ুলগাছি ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আগত শতশত নারী পুরুষ। অনুষ্ঠান শুরুতেই সভাপতির স্বাগত বক্তব্য, অতিথিদের আসন গ্রহন, পবিত্র কোরআন থেকে তেলওয়াত, আগত বিশেষ অতিথিদের বক্তব্য, প্রধান অতিথির বক্তব্যের পরেই নজর কারা ও জাঁকজমকপূর্ণ ভাবে নব নির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারদের ফুলের মালা পড়িয়ে ও পুষ্প ছিটিয়ে বরন, বিদায়ী চেয়ারম্যান, মেম্বারদের ক্রেস্ট, জায়নামাজ, টুপি ও বিদায়ী সংরক্ষিত মহিলা মেম্বারদের ক্রেস্ট, জয়ানামাজ ও হিজাব প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির উন্নতি চেয়ে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা মুফতি খালিদ সাইফুল্লাহ ইমাম ও খতিব ধান্যঘরা বড় মসজিদ ও সভাপতি মাদ্রাসায়ে মদিনাতুল উলুম, কার্পাসডাঙ্গা। অনুষ্ঠিত মনোমুগ্ধকর উপস্থাপন করেন হাসমত আলী।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ