Rakib Monasib
প্রকাশ ২৭/১২/২০২১ ০৬:৩৬পি এম

Hasan Mahmud: খালেদা জিয়া ও ইউপি নির্বাচন নিয়ে যা বললেন তথ্যমন্ত্রী

Hasan Mahmud: খালেদা জিয়া ও ইউপি নির্বাচন নিয়ে যা বললেন তথ্যমন্ত্রী
ad image
খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি হলে বিএনপিই দায়ী থাকবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। সোমবার (২৭ ডিসেম্বর) সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির চিকিৎসকদের তত্ত্বাবধানেই খালেদা জিয়া চিকিৎসা নিচ্ছেন। তার স্বাস্থ্যের অবনতি হলে বিএনপিই দায়ী থাকবে। দণ্ডপ্রাপ্ত আসামি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ম অনুযায়ী সরকারি হাসপাতাল বঙ্গবন্ধু মেডিকেলে হওয়ার কথা। কিন্তু তিনি অনেকটা মুক্তভাবে থাকছেন। বিএনপির চিকিৎসকদের তত্ত্বাবধানেই তিনি চিকিৎসা নিচ্ছেন। সেক্ষেত্রে চিকিৎসার কোনও অবনতি ঘটলে তাদেরকেই দায় নিতে হবে।

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন, এবার দ্বিতীয়বারের মতো দলীয় প্রতীকে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন হচ্ছে। আমরা দেখছি, বেশিরভাগ ইউপিতে আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। পরের অবস্থানে আছেন আওয়ামী লীগের বিদ্রোহীরা। তারপর আছে বিএনপি। বিএনপি দলীয়ভাবে অংশ না নিলেও স্বতন্ত্রভাবে তাদের প্রার্থী ছিল। এদের মধ্যে মাত্র কয়েকজন জয় পেয়েছেন। এই নির্বাচনই প্রমাণ করে দেশে আওয়ামী লীগের বিকল্প আওয়ামী লীগই। অন্য কেউ নেই।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ