Md. Rakib Hosen - (Kushtia)
প্রকাশ ২৭/১২/২০২১ ১২:৪৫পি এম

ইবির লোক প্রশাসন বিভাগে বিদায় অনুষ্ঠান

ইবির লোক প্রশাসন বিভাগে বিদায় অনুষ্ঠান
ad image
ইসলামী বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের স্নাতক সম্মান ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) বেলা ১১টায় বিভাগটির ২০৪ নম্বর কক্ষে এটি অনুষ্ঠিত হয়। বিদায়ী এই ব্যাচটি লোক প্রশাসন বিভাগের সতন্ত্র বিভাগ হিসেবে যাত্রা শুরুর প্রথম ব্যাচ।

বিভাগটির সভাপতি অধ্যাপক লুৎফর রহমানের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিভাগের শিক্ষক অধ্যাপক এ কে এম মতিনুর রহমান, অধ্যাপক বেগম রোকসানা মিলি, অধ্যাপক গিয়াস উদ্দিন, অধ্যাপক আসাদুজ্জামান, অধ্যাপক মুন্সি মর্তুজা আলী প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন অধ্যাপক ফাকরুল ইসলাম।

এদিকে অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে রাফি বিনিয়াজ, আখতার হোসেন আজাদ, তন্ময় সেন, আফ্র, নিপা রানী রায়, ফরিদ আহমেদ প্রমুখ বক্তব্য দেয়। অনুষ্ঠানে বিভাগের পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের ফুল, বিদায় স্মারক ও খাবার বিতরণ করা হয়। এছাড়া শিক্ষার্থীরা বিভাগকে বিভিন্ন প্রকার উপহার প্রদান করেন।

এসময় শিক্ষার্থীরা তাদের বিভিন্ন অনুভূতির কথা ব্যক্ত করেন। এছাড়া বিভাগে কম্পিউটার ল্যাব, ইংরেজী কোর্স চালু করা, নবীণ বরণ ও বিদায় অনুষ্ঠান একত্রিত ভাবে বড় পরিসরে করার পরামর্শ দেয় তারা। এদিকে বক্তব্যে শিক্ষকরা সকলের উন্নতি কামনা করে প্রকৃত মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলে দেশ ও জাতির সেবা করার পরামর্শ দেয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ