Sheikh Rubel - (Tangail)
প্রকাশ ২৭/১২/২০২১ ১২:৪৪পি এম

UP election: ভূঞাপুরে ইউপি নির্বাচনে জয়ী হলেন যারা

UP election: ভূঞাপুরে ইউপি নির্বাচনে জয়ী হলেন যারা
ad image
চতুর্থ ধাপে টাঙ্গাইল ভুঞাপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ৩ জন এবং ২ জন স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এদিকে অলোয়ার একটি কেন্দ্রে নৌকায় জোরপূর্বক ভোটগহণ ও বিশৃঙ্খলা সৃষ্টিতে ওই ইউনিয়নের ফলাফল স্থগিত রাখা হয়েছে।

রবিবার (২৬ ডিসেম্বর) সকাল ৮ থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। পরে ভোট গণনা শেষে সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তারা রাতে এই ফলাফল ঘোষণা করেন।

জানা গেছে, ভূঞাপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩টি তে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে প্রার্থী বিজয় লাভ করেছেন। এরা হলেন
১নং অর্জুনা ইউনিয়নে দিদারুল আলম খান মাহবুব, ৩নং ফলদা ইউনিয়নে সাইদুল ইসলাম তালুকদার (দুদু) এবং ৪নং গোবিন্দাসী ইউনিয়নে দুলাল হোসেন চকদার।

অত্র উপজেলার ২টিতে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী জয় লাভ করেছেন। এরা হলেন, ২নং গাবসারা ইউনিয়নে মোঃ শাহ আলম আকন্দ (শাপলা) ও নিকরাইল ইউনিয়নে মাসুদুল হক মাসুদ জয়লাভ করেছেন।

এছাড়াও অপর ১টিতে অলোয়ার আকালু সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা সমর্থকদের জোরপূর্বক ভোটগ্রহণের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এ বিশৃঙ্খলায় কারণে কেন্দ্রটি স্থগিত করে নির্বাচন কমিশন। এর ফলে অলোয়া ইউনিয়নের ফলাফল স্থগিত রাখা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসার, নাজমা সুলতানা জানান, ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের আকালু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্থগিত হওয়া কেন্দ্রের পঞ্চম ধাপে আগামী ২০২২ সালের ৫ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ