Md shohag Hossen - (Patuakhali)
প্রকাশ ২৭/১২/২০২১ ০৪:২৬এ এম

UP election: রাঙ্গাবালীতে গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যু

UP election: রাঙ্গাবালীতে গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যু
ad image
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের নয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করলে উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনী গুলি করে। এতে দুইজন গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থলে নিহত হয় একজন।

রোববার রাতে স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। নিহত ব্যক্তির নাম খালেক হাওলাদার (৫৫)। তিনি নয়ারচর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, রোববার বিকেলে নয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট গ্রহণ শেষে গণনার ফলাফল স্থানীয়ভাবে ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণার পরই সন্ধ্যা ৬ টার দিকে নয়ারচর ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী ভ্যানগাড়ী প্রতীকের মো. জিয়াউর রহমান এবং টিউবওয়েল প্রতীকের আলমগীর হোসেনের সমর্থকদের উত্তেজনা এবং হট্টগোল শুরু হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে পুলিশ ও র‌্যাব । একপর্যায় আইনশৃঙ্খলা বাহিনী গুলিবর্ষণ করে। এসময় দুইজন গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থলে তখন খালেক নিহত হয়। আর গুলিবিদ্ধ হয়ে আহত হয় একই গ্রামের জাহিদ (২০) নামের এক যুবক।

ওই ঘটনাকে কেন্দ্র করে নয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণকারীদের অবরুদ্ধ করে রাখে বিক্ষুব্ধরা।

এদিকে, ওই ইউনিয়নের চরআন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়েও বিচ্ছিন্ন ঘটনাকে কেন্দ্র করে ভোটগ্রহণকারীদের অবরুদ্ধ করে রাখা হয়।

এ বিষয় প্রশাসন সাংবাদিকদের ক্যামেরার সামনে কোন কথা বলতে রাজি হয়নি।

আজ চতুর্থ ধাপে পটুয়াখালী জেলায় ২ টি উপজেলায় ৭ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হযেছে। নির্বাচনে ৫ টি আওয়ামী লীগ এবং ২ টিতে স্বতন্ত্র প্রার্থী বে- সরকারিভাবে বিজয় হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ