Md. Rakib Hosen - (Kushtia)
প্রকাশ ২৭/১২/২০২১ ০৪:৪১এ এম

News: ছাত্রলীগ নেতার বিরুদ্ধে নিউজ প্রকাশ, থানায় জিডি

News: ছাত্রলীগ নেতার বিরুদ্ধে নিউজ প্রকাশ, থানায় জিডি
ad image
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দিকী আরাফাতকে নিয়ে ‘চাচা নৌকা বিরোধী চেয়্যারম্যান পদপ্রার্থী, অর্ধকোটি টাকা নিয়ে ছাত্রলীগ নেতা হতে ঢাকায় ভাতিজা’ শিরোনামে প্রতি সময়ের কাগজ পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এতে ইবি থানায় জিডি করেছেন তৌফিকুর নামের বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্মী।

রোববার (২৬ ডিসেম্বর) দুপুরের দিকে থানায় জিডি করেন ছাত্রলীগকর্মী তুষার। তিনি বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস সংস্কৃতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

সাধারণ ডয়েরিতে উল্লেখ করা হয়, গতকাল শনিবার (২৫ ডিসেম্বর) দুপুরের দিকে প্রতি সময়ের কাগজের ইবি থানার স্থানীয় প্রতিনিধি মাসুম বিল্লাহর( ২৮ ) নিজের ফেসবুক আইডিতে টাইমলাইনে এবং পরবর্তীতে তার পত্রিকার পেজে “ চাচা নৌকা বিরোধী চেয়ারম্যান পদপ্রার্থী , অর্ধকোটি টাকা নিয়ে ছাত্রলীগ নেতা হতে ঢাকা ভাতিজা ” শিরোনামে একটি নিউজ পোষ্ট করে । যাহা অসত্য বানোয়াট ।

আরও বলা হয়, এই পোষ্টটি মাসুম বিল্লাহ উদ্দেশ্যে প্রণোদিত ভাবে রাজনৈতিক উদ্দেশ্যে হাছিলের জন্য পোষ্ট করেছে । এমতাবস্থায় উপরোক্ত বিষয়ের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ফয়সাল সিদ্দিকী আরাফাত এবং আমিসহ আমার সংগীয় নেতাকর্মীদের রাজনৈতিক ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে ।

এদিকে এ ঘটনার পর মাসুমের শ্বসুরকে হুমকি দেওয়ার অভিযোগ করেছেন ফয়সাল সিদ্দিকী আরাফাতের কর্মীদের বিরুদ্ধে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ