Md.Omor Ali Mollah - (Gazipur)
প্রকাশ ২৬/১২/২০২১ ১২:৫০পি এম

UP election: ভোট কেন্দ্রে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে ভোট দিয়েও খুশি ভোটাররা

UP election: ভোট কেন্দ্রে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে ভোট দিয়েও খুশি ভোটাররা
ad image
চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের ভোটগ্রহণ শেষ হয়েছে। রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ভোটার উপস্থিতি ছিল চুখে পড়ার মত। কোন কোন কেন্দ্রে ভোটারদের দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে থেকে ভোট দিতে হয় ভোটারদের।তারপর ও তারা নিজের ভোট নিজে পছন্দের লোককে দিতে পেরে খুসি তারা।

দুপুর সাড়ে এগারো টার সময় রাথুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখাযায় ভোটারদের দীর্ঘ লাইন।এ সময় ষাট উর্ধ এক নারী ভোটার ভোট দিয়ে কেন্দ্র থেকে বেরিয়ে আসতে আসতে তার সাথে আসা এখনো ভোটার হইনি এমন নাতনিকে বলতে ছিল নিজের ভোট নিজের হাতে পছন্দের লোককে দিতে পেরে যে আমি কতটা খুসি হয়েছি তা আমি তোকে বুঝতে পাড়বো না।কথাটা কানে আসলে তাকে চাচিমা কাকে ভোট দিলেন? তখন তিনি আবেগ আপ্লূত হয়ে বলেন ভোট কাকে দিলাম সেটা বড় কথা নয় নিজের ভোট নিজে দিতে পেরেছি তাতেই আমি খুব খুসি।

উল্লেখ্য, নাগরী ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৬৯৭ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৫২৬ জন ও মহিলা ভোটার ১৫ হাজার ১৭১ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ৩৯ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ