Md.Helal Uddin Sarker
প্রকাশ ০২/১২/২০২১ ১২:২৯পি এম
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চিকাশী ইউনিয়নের চেয়ারম্যান পদে পরাজীত হয়ে প্রতিপক্ষ নৌকা প্রতিকের পরাজীত প্রার্থীর সমর্থককে মারধর করেছেন স্বতন্ত্র ঘোড়া মার্কার শ্বশুর আওয়ামী লীগ নেতা আলেফ বাদশাহ।

সোনারগাঁ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল্লাহ আল মামুন গতকাল চিকাশী মফিজ মোড়ে ঘোড়া মার্কার প্রার্থীর শ্বশুর আওয়ামী লীগ নেতা আলেফ বাদশা ও তার সহযোগীদের হামলায় আহত হন।

এই ঘটনায় আজ বুধবার সাড়ে বারটায় ধুনট উপজেলা পরিষদের সামনের সড়কে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে সমিতির সভাপতি বিকাষ চন্দ্র সাহার সভাপতিত্বে শিক্ষকদের এক মানব বন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

মানব বন্ধন ও প্রতিবাদ মিছিল থেকে বক্তারা বলেন চিন্হিত সন্ত্রাসী আলেফ বাদশাহ ও তার সহযোগীদের চব্বিশ ঘন্টার মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান। নইলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি নিতে বাধ্য হবেন।

মানববন্ধন কর্মসূচির সঞ্চালনা করেন, মোহাম্মাদ সিদ্দিকী, সাধারণ সম্পাদক, মাধ্যমিক শিক্ষক সমিতি ও প্রধান শিক্ষক ভান্ডারবাড়ী উচ্চ বিদ্যালয়, অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন আতাউর রহমান প্রধান শিক্ষক গোপাল নগর উচ্চ বিদ্যালয়,নিমাই ঘোষ সহকারী প্রধান শিক্ষক সরুগ্রাম উচ্চ বিদ্যালয়,মোকছেদুল হাসান ফারুক প্রভাষক পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ,জাহিদুল ইসলাম সহকারী শিক্ষক পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ,আলহাজ উদ্দিন সহকারী শিক্ষক আদর্শ উচ্চ বিদ্যালয়।আব্দুস ছালাম সহকারী শিক্ষক কান্ত নগর উচ্চ বিদ্যালয় সহ অনান্য শিক্ষক নেতৃবৃন্দ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ