Abdul Latif Moral( - (Khulna))
প্রকাশ ৩০/১১/২০২১ ০৯:৪২পি এম
খুলনার ডুমুরিয়ায় যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে ১৮ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (৩০নভেম্বর) বেলা ৩টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলাধীন গোলনা ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে।
ফায়ারসার্ভিস ও পুলিশ সূত্রে জানাগেছে, খুলনা মেট্রো- জ-১১-০০৪৬ নম্বরের যাত্রীবাহি বাসটি খুলনা থেকে পাইকগাছা অভিমুখে যাচ্ছিলেন। এসময় অজ্ঞাত নম্বরের একটি ট্রাক একই দিকে যাচ্ছিলো। এক পর্যায়ে বাসটি ট্রাকটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি দিয়ে খাদে পড়ে যায়।

এদিকে ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়। বাসটি সড়কের পাশে খাদে পাল্টি দিয়ে পড়ে যাওয়ায় এতে আঘাত পেয়ে বাসে থাকা যাত্রীদের মধ্যে অন্তত: ১৮জন যাত্রী আহত হন।

এরা হলেন সাতক্ষীরার তালা উপজেলার আমিনুর রহমান (৪০) ও তার স্ত্রী সাবিনা বেগম (৩৪), আশাশুনি এলাকার সাব্বির হোসেন (১৭), নুর ইসলাম (৪৫),জাহাঙ্গীর হোসেন (২০)সহ অজ্ঞাত১ ৮ জন আহত হয়েছেন। স্থানীয় লোকজন, ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ হাসপাতালে পাঠায়।

খর্ণিয়াহস্থ চুকনগর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান ও ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সরদার শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ