Md.Shahidul Islam( - (Bandarban))
প্রকাশ ৩০/১১/২০২১ ০৮:৪৫পি এম
বাংলাদেশ সেচ্ছাসেবকলীগ নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন শাখার ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকাল ৩ টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি জনাব সাদেক হোসেন চৌধুরীর নির্দেশনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরী। নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দোছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইমরান। বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানওয়ান চাক। উপজেলা যুগ্মসাধারণ সম্পাদক নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ ও নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মংহ্লাওয়াই মার্মা। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসাইন।

এসময় আর-ও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান বাপ্পি, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম (রিজভী)
কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ইরফান মাহাবুব রায়হান, আবু সালেহ নোমান, সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু, রাসেল, হেলালসহ বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এবং আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ ও মহিলা আওয়ামী লীগের উপজেলা-ইউনিয়ন নেতা কর্মীদের উপস্থিতিতে ও সার্বিক সহযোগিতায় সম্মেলন সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ