Md Saiful Islam( - (Khagrachhari))
প্রকাশ ৩০/১১/২০২১ ০৫:১৫পি এম
পার্বত্য জেলা রাঙামাটিতে ঘরে ঢুকে সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) এর সশস্ত্র শাখার এরিয়া কমান্ডার আবিষ্কার চাকমাকে (৪০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। তবে এ ঘটনার বিষয়ে কথা বলতে নারাজ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি -জেএসএস নেতারা।

মঙ্গলবার (৩০ নভেম্বর) ভোরে শহরের বন্ধুকভাঙ্গা ইউনিয়নের কিচিং আদম এলাকায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাঙামাটির বরকল উপজেলার শুভলং ইউনিয়নে বন্দুক ভাঙ্গা এলাকায় নিজ ঘরে অবস্থান করছিল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস এর সশস্ত্র শাখার ইউনিট কমান্ডার আবিষ্কার চাকমা। এসময় সশস্ত্র সন্ত্রাসীদের ১০/১২জনের একটি গ্রুপ তার বাড়ি ঘেরাও করে। পরে আবিষ্কার চাকমাকে দরজা খুলতে বাধ্য করে। দরজা খোলার সাথে সাথে আবিষ্কার চাকমাকে লক্ষ্য করে গুলি চালায় সশস্ত্র সন্ত্রাসীরা।

সন্ত্রাসীদের গুলিতে ঘটনাস্থলে নিহত হন তিনি। পরে সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয়রা আইন-শৃঙ্খলা বাহিনীকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই এলাকায় আইন-শৃঙ্খালা বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ