MD. Osman( - (Coxsbazar))
প্রকাশ ২৯/১১/২০২১ ০১:২১পি এম
অন্য নায়িকাদের সঙ্গে অজয়ের পরকীয়া প্রেম নিয়ে তাসের ঘরের মতোই হুড়মুড়িয়ে ভেঙে পড়ার দশা হয়েছিল কাজলের সংসারে। ভারতীয় গণমাধ্যমে বলছে, পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন অজয়। একাধিক নায়িকাকে মন দিয়েছেন তিনি।

‘ওয়ান্স আপন আ টাইম’ ছবিতে একসঙ্গে কাজ করছিলেন অজয়-কঙ্গনা। পর্দার প্রেম নাকি গড়িয়েছিল বাস্তবেও। সেই প্রেম আরও গাঢ় হয়। অজয়ের সঙ্গে সংসারের স্বপ্নও দেখে ফেলেন কঙ্গনা। কিন্তু মোক্ষম সময়ে পিছিয়ে যান অজয়। দাম্পত্য ভেঙে বেরিয়ে আসতে চাননি তিনি।

এর আগে, অজয়ের জীবনে তখনও কাজলের আগমন ঘটেনি। 'দিলওয়ালে' ছবি করতে গিয়ে রবীনার প্রেমে পড়েন নায়ক। চলেছিল প্রেমপত্রের লেনদেনও। কিন্তু দিন কয়েকেই অজয়ের প্রেম ফুরোয়। করিশ্মা কাপুরকে মনে ধরে নায়কের। রবীনার সঙ্গে সম্পর্ক ভেঙে দেন তিনি। রাগে-দুঃখেনাকি আত্মহত্যা করতে বসেছিলেন রবীনা। অজয় অবশ্য এই সব কিছুকেই ‘ভুয়ো’ বলে উড়িয়ে দিয়েছিলেন।

এছাড়া অজয়ের সঙ্গে টাবুকে জড়িয়েও নানা কথা শোনা যায়। তাদের বন্ধুত্ব বহুদিনের। কলেজেও একসঙ্গে পড়াশোনা করেছেন তারা। পর্দাতেও জুটি হিসেবে সফল অজয় এবং টাবু। দু'জনের রসায়নে প্রেমের আঁচ পেয়েছিলেন অনেকেই। কিন্তু সফালতা পায়নি সেই সম্পর্ক। বলা হয়

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ