Md. Jillur Rahman Russell( - (Faridpur))
প্রকাশ ২৮/১১/২০২১ ১১:৪০পি এম
দেশব্যাপী তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদপুরের ভাঙ্গা ও চরভদ্রাসন উপজেলার ১৫টি ইউনিয়নে রবিবার বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিভিন্ন কেন্দ্রে সরেজমিনে ঘুরে দেখা যায় ভোটাররা স্বতস্ফূর্ত ভাবে শান্তিপূর্ণ পরিবেশে দীর্ঘ সারিতে দাঁড়িয়ে একজন একজন করে বুথে প্রবেশ করছে ভোট প্রদান করতে।

ভাঙ্গার ১২টি এবং চরভদ্রাসনের ৩টি ইউনিয়নসহ মোট ১৫টি ইউনিয়নের ১৫১টি কেন্দ্রের ৬৪৫টি বুথে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়।

সার্বিক পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে জেলা নির্বাচন কর্মকর্তা মো. হাবিবুর রহমান বলেন, ছোট-খাটো দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। তিনি বলেন, ভোট প্রদানের হার প্রায় ৮০ ভাগ।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার ও পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপিএম সেবা)সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন।

জেলা প্রশাসক অতুল সরকার বলেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে। কোন প্রকার অন্যায় বা অনিয়ম সহ্য করা হবে। নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ও পুলিশ সদস্যগণ তৎপর রয়েছে। কেউ অন্যায় করলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। কাউকেই ছাড় দেওয়া হবে না।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ