• 0
  • 0
Ritan Ritu
Posted at 13/08/2020 11:15:am

রামগতিতে এক গৃহবধূর আত্মহত্যা

রামগতিতে এক গৃহবধূর আত্মহত্যা
লক্ষ্মীপুরের রামগতি উপজেলার পৌরসভার ৩নং ওয়ার্ডের চর সেকান্দর এলাকার দার্কশ মাঝিবাড়ির কামাল হোসেনের স্ত্রী  এবং কমলনগর উপজেলার চর লরেঞ্চ ইউনিয়নের লরেঞ্চ গ্রামের আবুল কালামের মেয়ে মাসু বেগম (২৫) নামের গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

স্থানীয় সুত্রে এবং বড় ছেলে তাছিম থেকে জানা যায়, সংসারের খুটিনাটি বিষয় নিয়ে দীর্ঘদিন থেকে মাসু বেগমকে তার স্বামী শারিরীক নির্যাতন করতো। ঘটনার দিন মাসু বেগমকে নির্মম নির্যাতন করে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার নাটক সাজায়। এ সময় পুলিশ গৃহবধূর শাশুড়ী ও ননদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। 

গত বুধবার (১২ আগষ্ট) বিকালে রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমানের নেতৃত্বে এস আই ওমর ফারুক, এসআই মজিবুর রহমান, এসআই সোহাগ ফোর্সসহ হতভাগ্য গৃহবধূর লাশ উদ্ধার করে ।নিহত মাসু বেগমের ও কামাল দম্পতির তাছিম (৭) ও তামিম (২ ) বয়সী দুটি সন্তান রয়েছে। 

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল প্রেরণ করা হয়েছে। আপাতত একটি ইউডি মামলা নেয়া হচ্ছে, তবে অধিকতর তদন্ত চলছে। রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ