রবিবার, ১৭ অক্টোবর ২০২১
Azizur Rahman babu - (Shariatpur)
প্রকাশ ১২/১০/২০২১ ০৭:৩১পি এম

Open letter: প্রিয় নেতার কাছে খোলা চিঠি !

Open letter: প্রিয় নেতার কাছে খোলা চিঠি !
শ্রদ্ধেয় শামীম ভাই .......

আমার সালাম নেবেন। পরসমাচার এই, মহান সৃষ্টিকর্তার অসীম রহমতে আপনি নিশ্চয়ই ভালো থাকবেন আর সূস্হ আছেন। কেন ই বা থাকবেন নাহ্ - সখীপুর নড়িয়ার লক্ষাধিক ধর্মপ্রাণ মুসলমান হিন্দু সম্প্রদায়ের মানুষ যখন দু'হাত তুলে আপনার জন্য দোয়া করে তখন আরশে আযিমের ফেরেশতাগুলো উঠে পড়ে - বলতে শুরু করে " হে রাব্বুল আলামিন রহমাতুল্লাহি আপনি দুঃস্হ গরীব উম্মতদের নেতার জন্য প্রার্থণা কবুল করার হুকুমাত প্রদান করুন " আল্লাহ সংগে সংগে সাড়া দেন - সেই আরাধনা আল্লাহ মাবুদ আরশে ইলাহিতে মঞ্জুর করেন - সুবহানাল্লাহ ! আল্লাহতালার রহমত যার সর্বাংগে জড়িয়ে আছে। তাকে উপেক্ষা করার ক্ষমতা মানুষের নেই । পবিত্র কোরান মজিদে পরিস্কার উল্লেখ্য আছে " মানবগোষ্ঠি যাকে অন্তরের অন্তঃস্থল থেকে ভালোবাসে - আল্লাহ তাদেরকে ভালোবাসেন এবং মর্যাদাপূর্ণ আসনে অধিষ্ঠিত করে রাখেন " সূরা আর রাহমান ।

ফেসবুক মারফত জানতে পেরেছি - আপনার আন্তরিক প্রচেষ্ঠায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি মহোদয়া শরীয়তপুর জেলায় " শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয় "এর অনুমোদন চূড়ান্ত করেছেন, যা আমাদের জন্য অভূতপূর্ব স্বপ্নসাধনা, আমাদের গৌরব, আমাদের অবহেলিত জনপদের জন্য আশীর্বাদ।

অভিনন্দন ! প্রিয় নেতা !
এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি - বহুদিন বেচে থাকুন আমাদের ভালোবাসায় । বাস্তবায়িত হউক আপনার আজন্ম স্বপ্ন ।

অসাধারণ কর্মদক্ষতায় আগামীর শিক্ষিত প্রজন্ম তৈরি হবে।বাংলাদেশের মানচিত্রে একটি অনন্য জেলা হিসেবে স্বগৌরবে মাথা উঁচু করে প্রতিযোগিতায় টিকে থাকবে। দূরদৃষ্টি সম্পন্ন আপনার চিন্তা ভাবনা আমাদেরকে সুরক্ষিত করবে। বারংবার এই প্রত্যাশা।

দেশে মধ্যে আপনি সেই একমাত্র " গৌরবান্বিত নেতা " উন্নয়নের প্রশ্নে আমজনতার কাছে প্রদত্ত প্রতিস্রুতি কখনো ভংগ করেন নাই । আপনি আমাদের আশার বাতিঘর।

বিগত দিনে দেখে আসছি - সাইবার ক্যাবেলের মাধ্যমে নদীর তলদেশ দিয়ে দূর্গম চরান্চলের ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎতায়ন, শিক্ষা কার্যক্রম, স্বাস্থ্যসেবা পৌছিয়ে দিয়ে এই জনপদকে যেভাবে সমৃদ্ধশালী করেছেন তা আবালবৃদ্ধবনিতা চিরকৃতজ্ঞতার সাথে স্মরণ করবে।

বিরোধিতার স্বার্থে যারা বিরোধিতা করবেই। সমালোচনা করতে যোগ্যতা লাগেনা কিন্তু সমালোচিত হতে যোগ্যতালাগে - আপনি আমাদের সেই আগুনে পোড়া সোনামাখা " শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড "। যার নিবিড় ছোয়ায় লোহা পুড়ে সোনা হয়।নন্দিত উদারতা আর পরিশ্রমী জনসেবা শতাব্দীর ইতিহাসে আপনি চিরস্মরণীয় হয়ে থাকবেন। এই অকুণ্ঠ আশীষ জড়িয়ে থাকুক সারাক্ষণ।

আপনার ও আপনার পরিবারের সূস্হতা, দীর্ঘায়ু কামনা করছি ।

জয় বাংলা - জয়তু শেখ হাসিনা

আপনার গুণমুগ্ধ'বিশ্বস্ত

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ