মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
MD Nomsher Alam - (Sherpur)
প্রকাশ ০৯/১০/২০২১ ০৯:৫৯এ এম

Fire in Jhenaigati: ঝিনাইগাতীতে অগ্নিকাণ্ডে ২০ লাক্ষ টাকার ক্ষয়ক্ষতি

Fire in Jhenaigati: ঝিনাইগাতীতে অগ্নিকাণ্ডে ২০ লাক্ষ টাকার ক্ষয়ক্ষতি
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় মালিঝিকান্দা ইউনিয়নের কালিবাড়ী বাজারে অগ্নিকাণ্ডে দুইটি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। ৮ অক্টোবর (শুক্রবার) রাত্রি আনুমানিক ৩টার দিকে সংঘটিত ওই অগ্নিকাণ্ডে আনুমানিক প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

অগ্নিকাণ্ডের সময় ঘটনাস্থলে সরাসরি সরেজমিনে উপস্থিত হয়ে বাজারের নৈশপ্রহরী ও প্রতক্ষদর্শীদের থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, হাফেজ মোঃ আলতাফ হোসেনের সাদিক ডেকোরেটর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে পাশের দোকান সোজা মিয়ার ইলেকট্রনিক ও ইলেক্ট্রনিকক্স এর দোকান সিফাত এন্টারপ্রাইজে। এতে ফ্রিজ, বৈদ্যুতিক মর্টার সহ উভয় দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে দ্রুত‌ই ঘটনাস্থলে উপস্থিত হয় ঝিনাইগাতী ও শেরপুর সদর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট। তাদের প্রায় ৪০ মিনিটের সম্মিলিত প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে এবং বড় ধরণের ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পায় শত শত ব্যাবসায়ী।

শেরপুর বিদ্যুৎ বিভাগ এবং ঝিনাইগাতী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সহযোগিতা করে। ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক অনুসন্ধানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে অনুমান করছেন ফায়ার সার্ভিস।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ