শনিবার, ১৬ অক্টোবর ২০২১
mukramin khan - (Kishoreganj)
প্রকাশ ২০/০৯/২০২১ ০৭:৫৯পি এম

তাড়াইলে সাবেক এমপি ডঃ মিজানুল হকের শোক সভা ও দোয়া মাহফিল

তাড়াইলে সাবেক এমপি ডঃ মিজানুল হকের  শোক সভা ও দোয়া মাহফিল
কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, কিশোরগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য ড. মিজানুল হকে রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছেন তাড়াইল উপজেলা শাখার আওয়ামীলীগ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাবঃআজিজুল হক ভূইয়া মোতাহার এই অনুষ্ঠানের আয়োজন করেন।

প্রধান অতিথি এডভোকেট এম,এ আফজাল সাধারন সম্পাদক জেলা আওয়ামীলীগ,বিশেষ অতিথি শরীফুল ইসলাম শরীফ,সভাপতি জেলা স্বেচ্ছাসেবকলীগ , জনাব আওলাদ ,করিমগঞ্জ উপজেলার চেয়ারম্যান ,মাহাবুব ইকবাল ,শহিদুল ইসলাম ,আওয়ামী যুবলীগ ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ, আহবায়ক আবুল বাশার , সারজুল ইসলাম ,জোবায়ের হোসেন খান (সাকি ) ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আজিজুল হক ভূঁইয়া মোতাহার বলেন মরহুম ড. মিজানুল হক এর পবিত্র আত্মার মাগফেরাত কামনা করেন। তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সাবেক সংসদ সদস্য ড. মিজানুল হক দীর্ঘদিন নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। ২৭ আগস্ট শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ড. মিজানুল হক বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সাবেক শিক্ষক ছিলেন। ১৯৯১ ও ১৯৯৬ সালে জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ, তাড়াইল) আসনে আওয়ামী লীগ থেকে দু’বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি। এর আগে বাকশালের রাজনীতির সাথেও জড়িত ছিলেন ড.মিজানুল হক। স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে যথেষ্ট সুনাম রয়েছে তার।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ