Md. Razib Hossain - (Kushtia)
প্রকাশ ২০/০৯/২০২১ ১০:২২এ এম

সুপারমডেল হলেন পুলিশ তরুণী

সুপারমডেল হলেন পুলিশ তরুণী
ইক্সা হ্যাং সুব্বা। ভারতের সিকিম রাজ্যের আলোচিত এক তরুণী। গেরুয়া ইউনিফর্ম পরে তিনি আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করেন। সম্প্রতি তিনি নিজ রাজ্যের হয়ে জাতীয় পর্যায়ের সুপারমডেলের দৌড়ে সামিল হয়েছেন। এমটিভি সিজন-২’র ‘সুপারমডেল অব দ্য ইয়ার’ হয়েছেন ইক্সা।

পুলিশের চাকরি এবং মডেলিংয়ের পাশাপাশি তিনি একজন গুণী বক্সারও। জাতীয় পর্যায়ে বক্সিং করেছেন ইক্সা। এছাড়া বাইক রাইডিংয়ে রয়েছে তার আলাদা দক্ষতা। এসবে তিনি দারুণভাবে নজর কেড়েছেন নেটিজেনদের।

ইন্টারনেটে তার বিভিন্ন ধরনের ছবি ভাইরাল হয়েছে। তিনি কখনো নিজের দায়িত্ব পালনের রূপে ক্যামেরাবন্দি হন, আবার কখনো ফ্যাশনেবল ড্রেস পরে নিজেকে মোহময়ী রূপে উপস্থাপন করেন। এ ঘটনায় গোটা রাজ্যের মানুষ তাকে নিয়ে গর্বিত।

ইক্সার স্বপ্ন, তিনি একদিন দেশের সেরা সুপারমডেল হবেন। শুধু দেশ নয়, আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে যাবে তার পরিচিতি। এভাবে নিজের রাজ্য ও নারীদের প্রতিনিধিত্ব করতে চান এই তরুণী।

প্রসঙ্গত, ২০১৯ সালে মাত্র ১৯ বছর বয়সে সিকিম পুলিশ বিভাগে যোগ দেন ইক্সা। কিন্তু এখানেই তার প্রতিভার গল্পটা শেষ নয়। বক্সিং, বাইক রাইডিং এবং মডেলিং করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। প্রতিযোগিতার মৌসুমে তিনি যখন নিজের পরিচয় দেন, তখন হতবাক হয়ে গিয়েছিলেন বিচারকের আসনে থাকা বলিউড তারকা মালাইকা আরোরা। তিনি দাঁড়িয়ে ইক্সাকে সম্মান জানান এবং বলেন, এ রকম নারীদের স্যালুট জানাই।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ