Ajoy Kumar Das - (Chattogram)
প্রকাশ ২০/০৯/২০২১ ০৯:০৩এ এম

চট্টগ্রামে এক দিনে ২৭ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

চট্টগ্রামে এক দিনে ২৭ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১
গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম মহানগর ও ১৪ উপজেলায় একদিনে ১ হাজার ৫১৩টি নমুনা পরীক্ষায় ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চট্টগ্রাম নগরে ২০ জন ও ১৪ টি উপজেলায় ০৭ জন শনাক্ত হয়েছে বলে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় প্রকাশিত সূত্রে জানা যায়।

চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় একদিনে মারা গেছেন ০১ জন।
সোমবার (২০ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের সূত্র থেকে এ তথ্য পাওয়া যায়।

চট্টগ্রামে একদিনে নমুনা পরীক্ষা করা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৩৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে, বি আই টি আই ডি তে করা হয়েছে ৬৪৮টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে করা হয়েছে ১৭৬টি, কক্সবাজার মেডিক্যাল কলেজে করা হয়েছে ০১টি, এন্টিজেন টেস্টে করা হয়েছে ৮৬টি, ইম্পেরিয়াল হাসপাতালে করা হয়েছে ১৭০টি , শেভরনে করা হয়েছে ২৮১টি, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে করা হয়েছে ০০টি, জেনারেল হাসপাতালের আর টি আর এল ল্যাবে করা হয়েছে ০৩টি, মেডিক্যাল সেন্টার হাসপাতালে করা হয়েছে ২৭টি, ইপিক হেলথ কেয়ারে করা হয়েছে ৭৯টি এবং ল্যাব এইডে করা হয়েছে ০৪টি নমুনা পরীক্ষা করা হয়।

সর্বমোট এ পর্যন্ত চট্টগ্রাম নগরে নমুনা পরীক্ষা করা হয়েছে ৭৩ হাজার ৪০৭ টি এবং বিভিন্ন উপজেলায় করা হয়েছে ২৭ হাজার ৯০৫ জন কে নমুনা পরীক্ষা করা হয়েছে।
সব মিলে চট্টগ্রাম মহানগর ও ১৪ উপজেলায় মোট ১ লাখ ১ হাজার ৩১২ জনের করোনা শনাক্ত করা হয়।

এর মধ্যে চট্টগ্রাম নগরে ৭০৮ জন এবং ১৪ উপজেলায় ৫৭৪ জন সব মিলে মোট ১ হাজার ২৮২ জন মারা গেছেন বলে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য থেকে জানা যায়।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ