Justin Ashik - (Chandpur)
প্রকাশ ২০/০৯/২০২১ ০৩:৩৭এ এম

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে-২ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে-২ জনের মৃত্যু
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনায় একজন ও উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। আজ রোববার হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান এসব তথ্য নিশ্চিত করেন।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ময়মনসিংহ ও শেরপুরের একজন করে রয়েছেন। তাঁদের একজন পুরুষ ও একজন নারী। তাঁরা দুজনই ষাটোর্ধ্ব। চলতি মাসে এ নিয়ে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও এর উপসর্গে ৭৪ জনের মৃত্যু হয়েছে। এর আগে জুলাইয়ে করোনা ও এর উপসর্গ নিয়ে এ হাসপাতালে ৪৮২ জন ও আগস্টে ৪১৯ জনের মৃত্যু হয়েছিল।

হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে আজ সকাল পর্যন্ত নতুন ১৭ জনসহ মোট ১০৩ জন রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ১২ জন। এ ছাড়া গতকাল শনিবার পর্যন্ত সুস্থ হয়ে ২০ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহে ১৪৩ জনের নমুনা পরীক্ষায় ১৫ জনের করোনা শনাক্ত হয়। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ১০ দশমিক ৪৯। এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৭৪৬ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ৫৭৩ জন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ