Abdul majid
প্রকাশ ১৯/০৯/২০২১ ০৪:১৭পি এম

ইউটিউবার স্যান্ডির কপালে প্রকাশ্যে সিঁদুর দিলেন যশ

ইউটিউবার স্যান্ডির কপালে প্রকাশ্যে সিঁদুর দিলেন যশ
নুসরাতের সঙ্গী যশ ক্যামেরার সামনে সত্যি সত্যিই ইউটিউবার স্যান্ডি সাহার কপালে সিঁদুর দিয়ে দিয়েছেন। নাটক নয়, নয় কোনও প্রচারণাও। আবার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে স্যান্ডির দাবি, যশ যদি এমনটি শুধুমাত্র ভিডিওর জন্যও করে থাকেন তবুও তিনি এখন যশ পত্নী।

স্যান্ডি নিজেকে যশ-নুসরাতের সন্তানের সৎ মা হিসেবেও মেনে নিয়েছেন । আসলে ঘটনাটি কী?নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও প্রকাশ করেছেন স্যান্ডি। দেখা যাচ্ছে, যশ তার মাথায় সিঁদুর পরিয়ে দিচ্ছেন হাসি মুখে। এতে বেজায় লজ্জা পেয়ে যান স্যান্ডি।

কিছুক্ষণ পর যশ স্যান্ডির গালেও কিছুটা সিঁদুর নিয়ে রাঙিয়ে দেন।এ সময় স্যান্ডিকে নববধূর মতো লজ্জা পেতে দেখা গেলেও যশ কিন্তু ছিলেন স্বাভাবিক, যেন এটি কোনও ব্যাপারই না। যদিও অন্যসব অভিনেতার চেয়ে যশ কিছুটা আলাদা। তিনি যেকোনো কিছুকেই মজার ছলে নিতে পারেন।

বিষয়টি নিয়ে নুসরাতের কোনও বক্তব্য পাওয়া না গেলেও স্যান্ডির দাবি, তিনি নিজে কথা বলেছেন নুসরাতের সাথে। তবে এতে নুসরাত কি বলেছেন তা পরে প্রকাশ করবেন বলে জানিয়েছেন স্যান্ডি।

এর আগে নুসরাতের কপালেও রাঙা সিঁদুর দেখা গেছে। সিঁথি রাঙিয়ে তিনি যশের সাথে বিশ্বকর্মা পূজায় বেড়াতে গিয়েছেন। এরই মধ্যে নুসরাতের সন্তান ঈশানের বাবা যে যশই তা প্রকাশ করেছেন নুসরাত। তবে তাদের বিয়ে নিয়ে কিছু জানা যায়নি।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ