KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ১৯/০৯/২০২১ ০৩:৪৯পি এম

নেট দুনিয়ায় ভাসছে শিল্পা- রাজ কুন্দ্রার বিচ্ছেদের ইঙ্গিত

নেট দুনিয়ায় ভাসছে শিল্পা- রাজ কুন্দ্রার বিচ্ছেদের  ইঙ্গিত
'নতুন সমাপ্তি'-র কথা ভাবছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা বলছেন, সোশ্যাল মিডিয়াতেই । স্বামী ব্যবসায়ী-কে পর্নকাণ্ডে জড়াবোর পরই শিল্পার পোস্টে ভেসে আসল এমনই বার্তা। শনিবার ইনস্টাগ্রাম স্টোরিতে শিল্পা, কার্ল বার্ডের লেখা বইয়ের পাতা থেকে একটি উদ্ধৃতি শেয়ার করেন।

সেখানে প্রথমে বড় করে লেখা রয়েছে, 'নতুন সমাপ্তি'। এরপরই একটি উদ্ধৃতিতে লেখা রয়েছে, ‘আমরা প্রায়ই ভাবতে বসি অতীতে আমরা কি কি ভুল সিদ্ধান্ত নিয়েছি; কী কী ভুল কাজ করেছি, বন্ধুদের কষ্ট দিয়েছি। যদি আমরা আর একটু বুদ্ধিমান, একটু ধৈর্যশীল এবং ভাল হতাম তাহলে এরকম কিছু হয়তো ঘটত না’।

অভিনেচ্রীর কথায়, ‘যতই আমরা ভাবি, আমরা কিন্তু অতীত বদলাতে পারবো না। আমরা নতুন পথে এগোতে পারি, ভাল সিদ্ধান্ত নিতে পারি, পুরনো ভুল এড়িয়ে যেতে পারি, আমাদের আশেপাশে যাঁরা থাকে তাঁদের প্রতি ভাল ব্যবহার করতে পারি’।

নায়িকার মতে, পিছনে ফিরে গিয়ে কেউ কিছু ঠিক করে দিয়ে আবার নতুন করে জীবন শুরু করতে পারে না। আর তাই, যে কেউ একটা নতুন শুরু ও একটা নতুন শেষ করতেই পারে। নিজেকে নতুন করে আবিষ্কার করার অনেক সুযোগ রয়েছে আমাদের কাছে।

উদ্ধৃতিতে শিল্পার স্পষ্ট বার্তা, জীবনে কী কী ভুল সিদ্ধান্ত নিয়েছ, কাকে কষ্ট দিয়েছ সেই সমস্ত না ভেবে ভবিষ্যতের কথা ভাবাই উচিত। সেখানে নতুনভাবে কিছু শুরু করার উপায় থাকে। শিল্পী জম্মুর কাটরাতে বৈষ্ণব দেবী মন্দিরে ভ্রমণের পরই এই পোস্টটি করেন।

পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই রাজকে গ্রেফতার হয়েছিলেন বলি-অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী ওরফে ব্যবসায়ী রাজ কুন্দ্রা। গ্রেফতার হওয়ার প্রায় দু'মাস পরে রাজের বিরুদ্ধে একটি সাপ্লিমেন্টরি চার্জশিট ফাইল করল মুম্বাই পুলিশ।

মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজ্যের বিরুদ্ধে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার ওই চার্জশিটের পাতার সংখ্যা ১৫০০! শুধু তাই নয়, এই সাপ্লিমেন্টরি চার্জশিটে শিল্পা শেট্টি, শার্লিন চোপড়া সহ আরও ৪৩ জন ব্যক্তির বয়ানও উল্লেখ করা হয়েছে।

এত কিছুর পরই শিল্পার এই পোস্ট দেখে নেটিজেনের মনে প্রশ্ন, তাহলে কি রাজের সঙ্গে বিচ্ছেদের পথে এই অভিনেত্রী?

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ