About Us
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১
Ibne Omar Faruk - (Bogura)
প্রকাশ ১৫/০৯/২০২১ ১১:২৩এ এম

যাত্রী সেজে প্রতিবন্ধী চালকের অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ৪

যাত্রী সেজে প্রতিবন্ধী চালকের অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ৪ Ad Banner
বগুড়ার আদমদীঘিতে যাত্রীসেজে প্রতিবন্ধী এক চালকের হাত-পা ও মুখ বেঁধে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতার চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রোববার (১২ সেপ্টেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়।

এ ঘটনায় রোববার রাতেই মামলা করেছিলেন উপজেলার ডহরপুর গ্রামের মৃত দবীর উদ্দিনের ছেলে প্রতিবন্ধী অটোরিকশা চালক ভাষানী প্রামাণিক।

গ্রেফতাররা হলেন-নওগাঁ সদর উপজেলার বরুনকান্দির সরদার পাড়ার সাখাওয়াত হোসেনের ছেলে বিদ্যুৎ হোসেন (৩২), একই এলাকার মজনুর রহমানের ছেলে খাইরুল ইসলাম (৩১), ইব্রাহিম মণ্ডলের ছেলে আব্দুল মজিদ (৪০) ও বর্ষাইল বাজারের মৃত আব্দুল মান্নান ছেলে আলী হাসান (৩৮)।

মামলা সূত্রে জানা যায়, শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে অটোরিকশা নিয়ে বের হন ভাষানী প্রামাণিক। ওই দিন সন্ধ্যা ৭টার দিকে রহিম উদ্দীন ডিগ্রি কলেজের সামনে থেকে তিনজন যাত্রী নওগাঁর ত্রিমোহনী যাওয়ার কথা বলে ৩৫০ টাকায় তার গাড়ি ভাড়া করেন।

মাঝপথে যাত্রীদের আচরণ সন্দেহজনক মনে হয় তার। এসময় ফোন নম্বর সংগ্রহ করতে ওই তিনজনের মধ্যে একজনের মোবাইল ফোন নিয়ে এক আত্মীয়কে ফোনও দেন তিনি।

রাত ৮টার দিকে ত্রিমোহনী বাজার থেকে তাদের নিয়ে ফেরার পথে ছাতিয়ানগ্রাম ইউনিয়নের দুর্গাপুর ব্রিজের সামনে ফাঁকা জায়গায় পৌঁছালে যাত্রীরা অটোরিকশা থামিয়ে নেমে পড়েন।

এরপর ওই চালককে প্লাস্টিকের রশি দিয়ে দুই হাত-পা ও মুখ বেঁধে গলায় ধারালো চাকু ধরে অটোরিকশাটি ছিনিয়ে নেন তারা। পরে চালককে রাস্তার পাশে ফেলে রেখে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, পুলিশ ওই দিন রাতেই নওগাঁর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অটোরিকশা ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করে। এছাড়া নওগাঁর বর্ষাইল বাজার এলাকার একটি ভাঙারির দোকান থেকে ওই অটোরিকশাটি উদ্ধার করা হয়।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ