About Us
Md Al amin - (Khagrachhari)
প্রকাশ ১৪/০৯/২০২১ ০৯:১০এ এম

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়িতে একে -৪৭ ও গোলাবারুদ উদ্ধার

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়িতে একে -৪৭ ও গোলাবারুদ উদ্ধার Ad Banner
রাঙ্গামাটির জেলার বাঘাইছড়িতে সন্ত্রাসীদের আস্তানায় অভিযান চালিয়ে ২টি (একে-৪৭) অস্ত্রসহ বিপুলপরিমাণ গোলাবারুদ উদ্ধার করেছে সেনাবাহিনী।

রবিবার (১২ সেপ্টেম্বর) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের পশ্চিম জারুলছড়ি এলাকায় ইউপিডিএফ (মূল) এর আস্তানায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করে সেনাবাহিনীর ১২বীর বাঘাইহাট জোন।

সেনা সুত্র জানায়, পশ্চিম জারুলছড়ি এলাকায় ১০-১২জন সশস্ত্র সন্ত্রাসী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বাঘাইহাট জোন কর্তৃক একটি বিশেষ অভিযান দল উল্লেখিত স্থানে অভিযান চালায় এসময় সশস্ত্র সন্ত্রাসীদল সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার উদ্যোগ নেয়।

এসময় সেনাবাহিনীর আভিযানিক দল সন্ত্রাসীদের পিছু ধাওয়া করলে সেনাবাহিনী ও সন্ত্রাসী দলের মধ্যে বিপুল পরিমাণ গুলি বিনিময় হয়। পরবর্তীতে উক্ত স্থানে সেনাবাহিনী তল্লাশি চালিয়ে ২একে-৪৭, ২একে-৪৭ ম্যাগাজিন, ১৩রাউন্ড এ্যামুনিশন, ২টি মোবাইল ও ৩টি কাপড়ের ব্যাগসহ বিপুল পরিমান নথিপত্র উদ্ধার করে। তবে এই ঘটনায় নিজেদের

সংগঠনের কারও জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন ইউপিডিএফ (প্রসিত) বাঘাইছড়ির সমন্বয়ক আরজেন চাকমা। তিনি বলেন, এই ঘটনায় ইউপিডিএফের কোনো সম্পর্ক নেই।'

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ