২০১৯ সালে মুক্তি পেল না শাহরুখ খানের ছবি, আগামী বছরে কি ফিরবে

এটি দেখতে আকর্ষণীয় হবে যে শাহরুখ খান ২০২০ সালে কোনও ছবিতে প্রধান তারকা হিসাবে বাঁধা এন্ট্রি করেন কিনা, এমনকি ২০২০ সালেও ভক্তরা কিং খানের ছবিটির জন্য আকুল হয়ে থাকবেন।

বলিউড কিং শাহরুখ খান অনেক পরিচালকের সাথে কাজ করার খবর রয়েছে। তবে তিনি এখনও আনুষ্ঠানিকভাবে তার নতুন ছবিটি ঘোষণা করেননি। ধারণা করা হয়েছিল যে তিনি তামিল সিনেমার সুপারস্টার পরিচালক অ্যাটলির সাথে কাজ করতে পারবেন। অ্যাটলির ছবি বিজিল মাত্র ৫ দিনের মধ্যে বক্স অফিসে ২০০ কোটিরও বেশি আয় করেছে। এ ছাড়া তার আগের ছবিগুলোও দুর্দান্ত ব্যবসা করেছে।

ভক্তরা ধরেই নিচ্ছিলেন যে দক্ষিণ এবং বলিউডের এই সমন্বয়টি শাহরুখের পক্ষে সেরা প্রমাণ হতে পারে এবং শাহরুখ এই ছবির মাধ্যমে তাঁর দুর্দান্ত ফিরে আসতে পারেন। খবরে বলা হয়েছে, শাহরুখ এই ছবিতে একজন হট-মনের এবং ক্ষুব্ধ ব্যক্তির চরিত্রে অভিনয় করতে পারেন এবং তাই এই শিরোনামটি চলচ্চিত্রটির জন্য উপযুক্ত। তবে এ বিষয়ে এখনও কোনও অফিসিয়াল নিশ্চিতকরণ আসেনি। শাহরুখ এর আগে ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়া জিরো ছবিতে কাজ করেছিলেন, কিন্তু অপ্রতিরোধ্য তারকা কাস্ট সত্ত্বেও ছবিটি বক্স অফিসে খুব একটা সাফল্য অর্জন করতে পারেনি।

ব্রাহ্মাস্ত্রে শাহরুখ খানের ক্যামিওর চরিত্রে

এর বাইরেও খবরে বলা হয়েছিল যে ফ্লপ ফিল্ম নিয়ে লড়াই করা শাহরুখ, ইমতিয়াজ আলী ও আনন্দ এল রাইয়ের মতো পরিচালকদের পরে রাজকুমারও হিরানির সাথে কাজ করতে পারেন। রণবীর এবং সঞ্জয় দত্তের কেরিয়ারকে হিরানী আগে এক অসাধারণ ঝাঁপ দিয়েছিল তবে শাহরুখ রণবীর কাপুর এবং আলিয়া ভট্টের ছবি ব্রহ্মাস্ত্রে ক্যামো অভিনয় করতে পারবেন বলে নিশ্চিত হওয়া সত্ত্বেও এই খবরটি নিশ্চিত করা যায়নি।

এমন পরিস্থিতিতে, শাহরুখ ২০২০ সালে কোনও সিনেমায় প্রধান তারকা হিসাবে তার ছবিতে প্রবেশ করেছিলেন কিনা বা ২০২০ সালে, ভক্তরা কিং খানের ছবিটির জন্য আকুল হয়ে থাকবে তা দেখতে আকর্ষণীয় হবে।

মতামত দিন

avatar