স্ত্রীর মামলায় কারাগারে শাবি শিক্ষক

নারী নির্যাতনের অভিযোগ এনে স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেফতার হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষক ড. মো. মোস্তাফিজুর রহমান। রবিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন।

জানা গেছে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষক ড. মো. মোস্তাফিজুর রহমান ২০১৭ সালে বিয়ের পর থেকে স্ত্রীর প্রতি শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন। একপর্যায়ে স্ত্রীর সঙ্গে যোগাযোগ করা বন্ধ করে দেন। এমনকি তার স্ত্রী একাধিকবার সিলেটে এসেও তার সাথে দেখা পাননি। একপর্যায়ে বাধ্য হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১/গ ধারায় চলতি বছরের ১০ ফেব্রুয়ারির মামলা দায়ের করেন। স্ত্রীর দায়েরকৃত এ মামলায় তাকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেন লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানা পুলিশ।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন, অভিযুক্তের স্ত্রীর দায়েরকৃত মামলায় ওয়ারেন্টের আসামি হিসেবে শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। পরে আজ (১৫ মার্চ) বিকালে তাকে লক্ষ্মীপুর কোর্টে প্রেরণ হয়েছে।

মতামত দিন

avatar