ভালবাসা দিবসে প্রেমিককে বিষ দিয়ে হত্যার চেষ্টা প্রেমিকার মায়ের

ভালবাসা দিবসে প্রেমিককে বিষ দিয়ে হত্যার চেষ্টা প্রেমিকার মায়ের

মেয়ের প্রেমিকের মুখে জোরপূর্বক বিষ ঢেলে হত্যা চেষ্টা চালিয়েছে মা ও পরিবারের অন্য সদস্যরা। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের মহম্মদপুরে শিলাখালি গ্রামে।

মেয়ের ভালোবাসার মানুষটিকে মেনে নিতে পারেনি তার পরিবার। আর সেই কারণেই এ কাণ্ড ঘটিয়েছে মেয়ের পরিবার। তাই ভ্যালেন্টাইনস ডে-তেই প্রেমিকার মায়ের কাছে কঠিন পরীক্ষা দিতে হলো প্রেমিককে।

পুলিশের কাছে দেয়া এজাহার সূত্রে জানা যায়, প্রথমে রতনের বাড়িতে এসে রতন ও তার ভাইকে মারধর করেন মেয়ের বাড়ির লোকেরা। তারা মেয়েকে ভুলে যেতে হুঁশিয়ারি দেন। প্রেমিক রতন মান্না সম্পর্ক ছিন্নের কথা স্বীকার করেন না। প্রেমিকার পরিবারের লোকদের কথা অস্বীকার করার পরই তার হাতে বিষের পাত্র তুলে দেয় প্রেমিকার বাড়ির লোকেরা। জোর করে সেই বিষ খেতে বাধ্য করা হয় তাকে। সেসময় মেয়ের মা বলেন, তাহলে বিষ খেয়ে মর।

খবর পেয়ে ক্ষুব্ধ হয়ে গ্রামবাসী ছুটে আসেন। অভিযুক্ত প্রেমিকার পরিবারকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয় তারা। গুরুতর আহত অবস্থায় রতন মান্নাকে তমলুকের একটি হাসপাতালে নেয়া হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন প্রেমিক রতন মান্না। এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে ভগবানপুর থানা পুলিশ। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

মতামত দিন

avatar