আকাশ ভানি

আকাশ ভানি

হালের কার্তিক আরিয়ান এবং নুচরাত বারুচা অভিনীত রোমান্স মুভিটি মুক্তি পায় ২০১৩ সালে।বেশ ভালো একটি মুভি দেখলাম অনেক দিন পর।যদিও মুভিটি অনেকদিন আগেরই বটে ।মুভিতে আরো ছিলেন দাংগল অভিনেত্রী ফাতিমা শেখ।যেদিও তেমন একটা গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন না।

প্লট :
আকাশ-ভানি একসাথে কলেজে পড়াশুনা করে এবং ভাল বন্ধু যদিও তাদের মাঝে যদিও তাদের মাঝে বন্ধুত্ব বেশি দিন টেকেনি কারণ তারা একে অপরকে ভালোবেসে ফেলে।

এই মনের কথাটি বলার জন্য ভানি পরিক্ষা শেষে বাড়িতে আসে বাবা -মাকে বলার জন্য এসে দেখে তার বড় বোন অন্যকারো হাত ধরে পালিয়েছে আর এর জন্য পাড়া -প্রতিবেশীদের নানান ধরনের কথা শুনতে হয় তার বাবা মাকে আর এই মুহুর্তে সে কি করে বলবে ওর ভালবাসার কথা অবশেষে ভালোবাসার মানুষটিকে ছেড়ে ভানি বিয়ে করে নেয় বাবা -মায়ের পছন্দের ছেলেকে।যে ভালবাসার মানুষটিকে নিয়ে এত এত সপ্ন ছিল তা যেন এক নিমিষেই শেষ হয়ে গেল।আর ঐদিকে আকাশ তাকে পাগলের মতো ভালোবেসেই যাচ্ছিল ।


যেহেতু এটার নাম মুভি তাহলে শেষ দিক দিয়ে নায়ক-নায়িকাতো এক হবেই আকাশ ভানিও এর ব্যতিক্রম নয় তারাও এক হয়েছে তবে এর মাঝ দিয়ে গডিয়ে যায় অনেক কিছু যা তাদেরকে সহ্য করতে হয়।

মুভি:আকাশ ভানি
পরিচালনায়:luv ranjan
সাল:২০১৩
বাজেট:১০কোটি
বক্স অফিস:২.৫কোটি

মতামত দিন

avatar