বিশ্বকাপ ক্রিকেট নিয়ে তারকা ভাবনা

বিশ্বকাপ

বিশ্বকাপ ক্রিকেটে এবার বাংলাদেশের জয়ধ্বনি বেজে উঠবে, এমন প্রত্যাশা শোবিজ তারকাদের। তাদের কথায় বাংলাদেশের বিশ্বকাপ জয় এখন কোনো অলিক স্বপ্ন নয়, বাস্তবতা। কারণ আমাদের রয়েছে শক্তিশালী বাহিনী। ইতিমধ্যে আন্তর্জাতিক অঙ্গনে শক্তিমত্তার পরিচয় দিয়ে স্বতন্ত্র অবস্থান করে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের আসরে বাংলাদেশ দল এবার তাদের সেরাটা উপহার দেবে এমন প্রত্যাশা তারকাদের।

বাংলাদেশ জ্বলে উঠবে———  শাকিব খান

 বিশ্বকাপে বাংলাদেশের দামাল ছেলেরা শিরোপা ছিনিয়ে আনবে সেই স্বপ্ন দেখতেই পারি। মাশরাফি, সাকিব, তামিম, মুশফিক, মাহমুদউল্লাহ এই পঞ্চপা-বের কথা তো আলাদা করে বলতেই হয়। সবদিক হিসাব করলে, এবারের বিশ্বকাপে বাংলাদেশ জ্বলে উঠবে। মাশরাফির এটাই শেষ বিশ্বকাপ। তার হাতেই যেন বিশ্বকাপ জয়ের ট্রফিটা ওঠে। মোসাদ্দেক তো কদিন আগেই আয়ারল্যান্ডে  চোখ ধাঁধানো খেলা খেললেন। বাংলাদেশকে ঘিরে আমার স্বপ্ন আর প্রত্যাশা অনেক।

নতুন চমক আসছে

———অপু বিশ্বাস

বাংলাদেশ চ্যাম্পিয়ন হবে, এ কথা নিশ্চিন্তে বলতে পারি। কারণ আমাদের সাকিব আল হাসান আছে, যিনি বিশ্বসেরা অলরাউন্ডার। আমাদের মাশরাফি আছে, বিশ্বকাপের সবচেয়ে অভিজ্ঞ অধিনায়ক। আমাদের টিমটা সবচেয়ে গোছানো। বাংলাদেশ  সেমিফাইনালে ভারতকে হারিয়ে ফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে বলে আমার বিশ্বাস। বাংলাদেশের কোনো খেলা কখনো মিস করি না, এবারও করব না। এবার নিশ্চিত চমক আসছে। এ শুভকামনায় জয়ের প্রত্যাশা রইল।

এবার বাংলাদেশের পালা

———– কুমার বিশ্বজিৎ

‘এশিয়ার বেশ কয়েকটি দেশ ইতিমধ্যে বিশ্বকাপ ট্রফি ঘরে তুলে নিয়েছে। এবার বাংলাদেশের পালা’- এমন স্বপ্ন দেখা নিশ্চয়ই বাড়াবাড়ি নয়।

এবার মাশরাফি বিন মর্তুজার শেষ বিশ্বকাপ। তার ভাগ্যটাও এই বিশ্বকাপে বাংলাদেশকে অনেক বেশি সম্ভাবনা দেখাচ্ছে। তার সতীর্থদেরও এটা বড় চ্যালেঞ্জ। মাশরাফি এই বিশ্বকাপে বড় সেরা উপহার দেশের জন্য বয়ে আনবেন এটিই কামনা করছি। রয়েছে প্রাপ্তির আকাক্সক্ষা। সবার জন্য শুভকামনা রইল।

আসবে বিজয়ের বার্তা

————- শাবনূর

ক্রিকেট যদিও অনিশ্চিত খেলা, তারপরও বাংলাদেশ দলের সব ধরনের যোগ্যতা ও সক্ষমতা আছে। বাংলাদেশ দল চ্যাম্পিয়ন হবে, এটি এখন কোনো স্বপ্ন নয়। আমার বিশ্বাস আবহাওয়ার সঙ্গে মানিয়ে যদি তারা ফর্মে থাকে, টেম্পারম্যান্ট ধরে রাখতে পারে, তাহলে বাংলাদেশ চ্যাম্পিয়ন হবেই। তামিমের স্ট্রোক আমাকে মুগ্ধ করে। মুশফিকও সেরা। বোলারদের মধ্যে রুবেল বরাবরই প্রত্যাশা পূরণ করে আসছে। বাংলাদেশ এবার বিজয়ের বার্তা বয়ে আনবে এই প্রত্যাশায় আছি।

বিজয় এবার আমাদের ঘরে

———– জাহিদ হাসান

ঈদের আনন্দ দূরে ঠেলে আমাদের সোনার ছেলেরা দেশের জন্য গর্ব বয়ে আনতে বিশ্বকাপে লড়তে গেছে এটি আমাদের অহংকার। তারা যেন কোনোভাবেই মনে না করে তারা একা। বাংলার সাড়ে ১৬ কোটি মানুষ তাদের সঙ্গে আছে। আমার প্রত্যাশা, আমাদের দামাল ছেলেরা, সবার মতো আমিও মাশরাফির চমকের অপেক্ষায় আছি। আমাদের টিম যাতে এবার সেরা পারফর্ম্যান্স উপহার দিতে পারে সেই শুভকামনা রইল।

দারুণ কিছু ঘটতে পারে

——— তিশা

বাংলাদেশ দল সবসময়ই নান্দনিক খেলা উপহার দিয়ে আসছে। এবার আমাদের ছেলেরা নতুন চমক দেখাবে। পুরনোদের মধ্যে তামিম ইকবাল, মাশরাফি ও সাকিব আল হাসান অনেক অভিজ্ঞ  খেলোয়াড়। নতুন খেলোয়াড়দের মধ্যে দায়িত্ব নিয়ে  খেলার মানসকিকতা তৈরি হয়েছে। দায়িত্ব নিয়ে  খেললেই দারুণ কিছু ঘটতে পারে। এটি কোনো স্বপ্ন নয়, বাস্তবতা। এই বাস্তবতার প্রত্যাশায় রইলাম আর আমাদের দলের জন্য শুভকামনা রইল।

মাশরাফির ওপর ভরসা

——– চঞ্চল চৌধুরী

বাংলাদেশ এবার বিশ্বকাপে অনন্য উচ্চতায় পৌঁছে যাবে, এই প্রত্যাশা আমার। বিশেষ করে মাশরাফির ওপর আমার ভরসা বেশি। ক্রিকেট ও দেশের প্রতি মাশরাফির যে ভালোবাসা তাতে এবার শুভ সূচনা হতেই পারে। আমাদের দলে ভালো ব্যাটসম্যান এবং বোলার আছেন। যারা বিশ্ব ক্রিকেটকে শাসন করছেন; তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকরাও আছেন আমাদের দলে। সবার জন্য রইল শুভকামনা।

কাপ এবার আমাদের

———- আরিফিন শুভ

দেশের প্রতিটি মানুষের মতো আমারও বিশ্বকাপ জয়ের স্বপ্ন দুচোখে ভর করে আছে। এবার আমাদের দুরন্ত ছেলেদের কাছ থেকে আরও দুর্দান্ত কিছু পেতে চাই। সাকিব আল হাসান ও মাশরাফির দিকে আমি তাকিয়ে থাকব। তারা দুজন যেন সেরাটা আমাদের উপহার দিতে পারেন, এই প্রত্যাশায় রইলাম। বিশ্বকাপ এবার আমাদের, এটি ভাবতেই পারি। আমাদের দলের জন্য শুভকামনা রইল।

Comments

comments