ধর্ষণ অভিযোগ থেকে মুক্তি পেয়ে যেতে পারেন নেইমার

ধর্ষণ অভিযোগ থেকে মুক্তি পেয়ে যেতে পারেন নেইমার

এক মডেল ও অভিনেত্রীর আনা ধর্ষণ অভিযোগের মামলায় বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন ব্রাজিল ফুটবল তারকা নেইমার। কিন্তু সুখবর হলো, যথেষ্ট প্রমাণাদি না থাকায় মামলাটি থেকে মুক্তি পেয়ে যেতে পারেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। ব্রাজিলিয়ান ওই মডেলের আইনজীবীর বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য মেইল।

নাজিলা ত্রিনদাদে নামের ওই মডেলের আইনজীবী জানিয়েছেন, যথেষ্ট প্রমাণাদির অভাব ও তার মক্কেলের আস্থাহীনতার কারণে মামলাটি চালিয়ে যাওয়া তার পক্ষে সম্ভব নয়। সেক্ষেত্রে কয়েক দিনের মধ্যেই অভিযোগ থেকে মুক্তি পেয়ে যেতে পারেন নেইমার।

ত্রিনদাদের কাছ থেকে আরো ভিডিও ও ছবি পেতে দিন তারিখ বেধে দেওয়া হয়েছিল বলে জানান আইনজীবী। ধর্ষণের অভিযোগ প্রমাণে এসব দরকার। কিন্তু এসব দাখিল করতে পারেননি ত্রিনদাদে। এমন অবস্থায় আগামী সপ্তাহের দিকে মামলাটি পরিচালনার দায়িত্ব থেকে সরে যেতে পারেন বলে জানিয়েছেন ওই আইনজীবী।

ত্রিনদাদে জানিয়েছেন, গত মাসে প্যারিসের একটি হোটেলের রুমে নেইমার তাকে ধর্ষণ করেছেন। নিজের ট্যাবলেটে ধর্ষণের আলামতের সাত মিনিটের একটি ভিডিও, মেসেজ ও কিছু ছবি আছে বলেও দাবি তার। নিজের অ্যাপার্টমেন্ট থেকে এসব কিছু ডাকাতি হয়ে গেছে বলে পুলিশকে জানিয়েছেন আলোচিত এই মডেল-অভিনেত্রী।

কিন্তু পুলিশ বলছে, তার অ্যাপার্টমেন্টে বড় ধরনের কোনো ক্ষয়-ক্ষতির চিহ্ন পাওয়া যায়নি। অ্যাপার্টমেন্টে যেসব ফিঙ্গারপ্রিন্ট পাওয়া গেছে সেসব ত্রিনদাদে ও বন্ধু-বান্ধবীদেরই।

বিষয়টা ভালোভাবে নেননি ত্রিনদাদের আইনজীবী দে আনদ্রাদে। ব্রাজিলিয়ান এক সংবাদ মাধ্যমকে তিনি বলেন, “পুলিশের তদন্তে যদি জানা যায় সেখানে তিনি থাকেন সেখানে কোনো ভাঙচুরের ঘটনাই ঘটেনি, তাহলে আমি মামলাটি থেকে সরে দাঁড়াবো।”

তিনি আরো বলেন, “আইনজীবী-মক্কেলের সম্পর্কটা সবসময় বিশ্বাসের উপর নির্ভর করে। এখানে যদি বিশ্বাসই না থাকে, তাহলে এই মামলা নিয়ে থাকার কোনো কারণ নেই।”

Comments

comments